গ্রীস যাওয়ার পথে ছাতক এর সুহেল নিহত

গ্রীস যাওয়ার পথে ছাতক এর সুহেল নিহত
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
সোনার হরিণ এর খোঁজে গ্রীস যাওয়ার পথে শীতের কবলে পড়ে ছাতক এর সুহেল (২৫) নামক এক কিশোর মৃত্যু বরন করেছেন।পরিবারে শোকের মাতম চলছে।
ঘটনার বিবরণে জানাযায়, টাকা নামক সোনার হরিণ এর খোঁজে, জীবন-জীবিকার তাগিদে উন্নত জীবন- যাপন সহ মাতা-পিতা পরিবারের লোকজন এর মূখে হাসি ফুটাতে  সুনামগঞ্জের ছাতক উপজেলার জিয়াপুর(ছয়ঘর) নিবাসী মোঃ আব্দুল জব্বার এর কিশোর ছেলে মোঃ সুহেল মিয়া (২৫) সম্প্রতি লিবিয়া হয়ে তুর্কী পৌঁছেন। চলতি সনের ২ রা ফেব্রুয়ারী বাংলাদেশ সময় দিবাগত রাতে তুর্কী থেকে গ্রীস যাওয়ার পথে গ্রীস এর সীমান্তবর্তী এলাকায় প্রচন্ড শীতের কবলে পড়ে কিশোর সোহেল মিয়া(২৫) মৃত্যু বরন করেছেন। এই সংবাদ ৮ ই ফেব্রুয়ারী  দেশের বাড়ীতে পৌঁছা মাত্রই পরিবারে শোকের মাতম চলছে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃতদেহ দেশে ফিরে আনার  প্রক্রিয়া চলছে বলে পরিবার সুত্র জানিয়েছে।
এ বিষয় এর সত্যতা নিশ্চিত করে নিহত সুহেল মিয়ার ফুফুতো ভাই মোঃ ফজলু মিয়া বলেন, বেশ কিছু দিন ধরে সুহেল মিয়ার সাথে ফোনে যোগাযোগ করা সম্ভব হচ্ছিলনা। পরে জানতে পারি  তুর্কী থেকে গ্রীস যাওয়ার পথে কয়েকজন বাংলাদেশি গ্রীস সীমান্তে ঠাণ্ডাজনিত কারনে মৃত্যু বরন করেছে। তমধ্যে আমার মামাতো ভাই একজন। গত ৮ তারিখ এক দুরাত্বীয়র মাধ্যমে এই দুঃসংবাদ ও তার মৃত দেহের ছবি পেয়ে নিশ্চিত হয়েছি যে সুহেল মিয়া মৃত্যু বরন করেছে। তার লাশ দেশে ফিরিয়ে আনার আইনী প্রক্রিয়া চলছে।

আপনি আরও পড়তে পারেন